আবারও প্রকৃত বন্ধুর পরিচয় দিলেন সালমান খান । ভারত উপহাদেশের বলিউড এর সব চাইতে জনপ্রিয় দুই তারকা হচ্ছেন সালমান ও শাহরুখ খান । একসঙ্গে বেশ কিছু সিনেমার পর্দায়ও হাজির হয়েছেন তারা । মাঝে মাঝে তাদের মধ্যে নানা বীদ কারণে মনোমালিন্য থাকলেও এখন তারা উভয়ই খুবই ভালো বন্ধু ।

কিছু দিন আগে থেকে মাদক মামলায় কারাগারে রয়েছে শাহরুখ খানের বড় ছেলে আরিয়ান খান । আর ‘হ্যাপি নিউ ইয়ার’ ছবির বিখ্যাত সেই হ্যাকার রোহান নামে পরিচিত হলেন এই আরিয়ান । আর এই অভিনেতার দুঃসময়ে বলিউডের অনেকেই খুব বর ভূমিকা পালন করছেন তাদের পাশে এসে দাঁড়িয়েছেন । কিন্তু সবার মাঝে থেকে প্রকৃত বন্ধুর পরিচয় দিচ্ছেন সালমান খান । আরিয়ান খান পুলিশের কাছে আটক হওয়ার খবর শুনার পরপরই শাহরুখের বাড়িতে ছুটে গিয়ে হাজির হয়েছিলেন তিনি। এখানেই শেষ নয় হয়ে যায়নি, নিয়মিত সালমান খান আরিয়ানের খোঁজ নিচ্ছেন । আরিয়ান খান জবাবে দ্রুত জামিন পান এর জন্য সালমান খানের পক্ষ থেকে যত টুকু করা সম্ভব টা করছেন।

আরও পড়ুন

জন্মদিনের পোশাক নিয়ে মুখ খুললেন পরীমণি

যুক্তরাজ্যে ঢুকতে দেওয়া হলোনা মিজানুর রহমান আজহারীকে

কোটের বিরুদ্ধে আইনি লড়াই করতে পারবে না ফ্রী ফায়ার

ব্যারিস্টারের বউ হিসাবে এখন সালমা

ওপর দিকে বুধবার (২৭ অক্টোবর) মুম্বাইয়ের উচ্চ আদালতে মাদক মামলার আসামী আরিয়ানকে জামিনের শুনানির দেওয়ার কথা রয়েছে বলে জানা গেছে । সেই দিন সকাল সকালই বাড়ি থেকে বের হয়েছেন শাহরুখ খান। সে একটি মিটিংয়ে অংশ নিয়েছেন উচ্চ আদালতে আসার আগে । তারপর ছেলের জামিনের শুনানিতে রায়ের জন্য আদালতে হাজির হবেন এই শাহরুখ খান ।

এই মাসেরই ২ অক্টোবর গভীর রাতে মুম্বাই থেকে ভারতের পর্যটন নগরী গোয়াগামী বিলাসবহুল জাহাজ থেকে আরিয়ান সহ মোট আট জনকে আটক করে ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি) । বেশ কয়েক ঘণ্টা জেরা করার পর তাদের গ্রেপ্তার করা হয় । এই মাসেরই ৭ই অক্টোবর থেকে কারাবন্দি রয়েছেন শাহরুখপুত্র। শুরুতে কোভিড-১৯ পরীক্ষার পর কোয়ারেন্টাইন ব্যারাকে রাখা হলেও পরে সাধারণ বন্দিদের সঙ্গে থাকছেন এখন আরিয়ান খান।

Leave a Reply

Your email address will not be published.