Pori Moni

জন্মদিনের পোশাক নিয়ে মুখ খুললেন পরীমণি । পরীমণির জন্মদিন মানেই নতুন নতুন চমক আর ধাক্কা খোয়ার পালা । এই বছরও হয়নি তার কোনো ব্যতিক্রম । বিমানের ভিতরের অংশ মানে বিমানের ককপিটের মত করে সাজানো হয়েছিল পরীর জন্মদিনের আসল মঞ্চটি । ওপরে লাইটের সাহায্যে ইংরেজি অক্ষরে লেখা ‘ফ্লাই উইথ পরীমণি (Fly With Pori Moni)’ যায় মানে দাড়ায় ‘পরীমণির সঙ্গে ওড়ো’। আর তার জন্যই জন্মদিনের রাতে বিমান বালার বেশে বার্থডে মঞ্চে এসেছিলেন পরীমণি ।

তার পরনে ছিল লাল রঙের টি -শার্ট, মাথায় লাল-সাদা এই দুই রঙের মিলে একটি টুপি । এ ছাড়া কোমরের নিচের দিকে ঢেকে রেখেছিলেন সাদা রঙের একটুকরো কাপড় দিয়ে, সেই কাপড়টি অনেকটাই লুঙ্গির মতো দেখতে । বাংলার পুরুষরা যেমন করে কাছা দেয় ঠিক তেমনি এক ভঙ্গিমায় সেই সাদা কাপড়টি পরেছেন তিনি । এমন ব্যতিক্রমী ধর্মীয় একটি পোশাক পড়ায় পরীমণি নজর কেড়েছেন পার্টিতে আশা সকল অতিথি ও সব সাংবাদিকদের।

কিন্তু এখানে বলে রাখা ভালো যে শরীরের ওপরের পোশাক বিমানবালার মত দেখতে হলেও কোমরের নিচের পোশাক একদমই তেমন ছিল না । যায় জন্য জন্মদিনের এমন একটি পোশাক নিয়ে ব্যাপক ট্রলের শিকার হচ্ছেন এই চিত্রনায়িকা পরীমণি। কোমরের নিচের সাদা পোশাক টিকে কেউ বলছেন লুঙ্গি, কেউবা ধুতি।

আরও পড়ুন

যুক্তরাজ্যে ঢুকতে দেওয়া হলোনা মিজানুর রহমান আজহারীকে

কোটের বিরুদ্ধে আইনি লড়াই করতে পারবে না ফ্রী ফায়ার

ব্যারিস্টারের বউ হিসাবে এখন সালমা

অপু বিশ্বাসের রেট মাত্র ১১ হাজার টাকা !

পরীমণি গণমাধ্যমকে বলেন

আমার জন্মদিনের পোশাকটি আমি নিজেই পছন্দ করেছি । এই পোশাকটির আলাদা কোনো নাম নেই। কোনো ফ্যাশন ডিজাইনারও এই পোশাকটি বানায়নি । অনুষ্ঠানটি নেহাতই ঘরোয়া একটা অনুষ্ঠান ছিল, আর তাছাড়া আমি তো কোনো দিন সত্যি সত্যি বিমানের ককপিটে বসে ফ্লাই করবো না তাই নাহ । যে কারণে পোশাকের ক্ষেত্রেও কোনো রুলস মেনে করা হয়নি । শুধু মাত্র ওই পোশাকটি পছন্দ হয়েছে পরেছি।’

প্রসঙ্গত যে, বর্তমান সময়ে গিয়াস উদ্দিন সেলিম এর ‘ গুনিন’ সিনেমার শুটিং এর কাজ করছেন পরীমণি । গত ২৪ই অক্টোবরও গুনিন এর শিডিউল দেওয়া ছিল । তবে এ দিন জন্মদিন উদযাপন উপলক্ষে ছুটি নিয়েছিলেন নায়িকা । এ ছাড়াও এই মুহূর্তে বেশ কয়েকটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়ে আছেন পরী । গুনিনের পর প্রীতিলতা, বায়োপিক, অন্তরালে এবং মা সহ আরও বেশ কিছু সিনেমার শুটিং শুরু করার কথা রয়েছে তার।

Leave a Reply

Your email address will not be published.