Husband sold the bride for 1.8 lakh!

শুধুমাত্র নিজে বিলাসের সাথে জীবন যাপন করবে তার জন্য তার সদ্যবিয়ে করা নববিবাহিত স্ত্রীকে ১.৮ লাখ টাকার বিনিময়ে বিক্রি করে দিলেন তার ১৭ বছর বয়সী স্বামী । এমনি একটি অবিশ্বাস ঘটনা ঘটে এবং সেই স্বামী বর্তমানে আছেন জুভেনাইল হোম এ ।

এমনি এক ছিনেমার মত ঘটনা ঘটে ভারত উপমহা দেশের ওড়িশায় । তার নিজের নতুন স্ত্রীকে বিক্রি করার পরে খুব কষ্ট গ্রাম বাসীর কাছে থেকে পালিয়ে রাজস্থান থেকে উদ্ধার করেন রাজস্থান পুলিশ ডিপার্টমেন্ট ।

ওডিশার বোলানগিরির সুলেকেলা গ্রামের বাসিন্দা সুরেশ রানার সাথে তার থেকে বয়সে বড়ো মেয়ে বাইশ বছরের তরুণীর আলাপ হয় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক এ । সেখান থেকে তাদের প্রেমের শুরু । অবশেষে তাদের দুই পরিবারের সবার সম্মতিতে গত আগস্ট মাসে বিয়ে হয় তাদের দুই জনের ।

আরও পড়ুন

পুলিশ কনস্টেবলদের জীবন সংগ্রাম

স্ত্রীর প্রেমিককে পিটিয়ে হত্যা করলেন তার স্বামী

সেই ভাইরাল মেয়ের কাশবনের ভিডিও লিংক

আর থাকছে না ফেসবুক নামে কোনো সামাজিক যোগাযোগ মাধ্যম

বেলপাড়া থানার ইনস্পেক্টর ইনচার্জ বুলু মুন্ডার কথায়, সেপ্টেম্বরে স্ত্রীকে নিয়ে রাজস্থানের একটি ইট ভাটায় কাজ করতে যায় সুরেশ । সেখানে বারান গ্রামের ৪৮ বছরের এক ধনবান বৃদ্ধের কাছে স্ত্রীকে ১.৮ লাখ টাকার বিনিময়ে বেচে দেয় সে। ’

পুলিশ সূত্রে জানা যায়

সে তার স্ত্রী কে শুধু মাত্রই তার বিলাস করার জন্য বিক্রি করেন । স্ত্রী-বিক্রির টাকা দিয়ে বিলাস বহুল জীবন কাটাতে থাকে সুরেশ । কেনে অত্যাধুনিক স্মার্টফোনও। ইতিমধ্যে শ্বশুরকে ফোন করে রাজেশ জানায়, তাদের মেয়ে অন্য একজনের সঙ্গে পালিয়ে গিয়েছে। কিন্তু তরুণীর বাড়ির লোক সে কথা বিশ্বাস করেননি। তাদের অভিযোগের ভিত্তিতেই বোলানগির পুলিশ সুপার নীতিন কুসলকার একটি টিম গঠন করে তদন্ত শুরু করেন।

কিন্তু সুরেশ কে রাজস্থানের সেই গ্রাম থেকে বাহির করার সময় রাজস্থান পুলিশ পড়ে বিপাকে । তাকে গ্রাম থেকে বাহির করার সময় স্থানীয় গ্রাম বাসীর । তাদের মতে অনেক টাকার বিনিময়ে তাকে বিক্রি করে দেওয়া হয়েছে তাকে নিয়ে যাওয়া যাবে নাহ । কিন্তু অবশেষে পুলিশের সহযোগিতায় তাকে নিকটবর্তী থানায় নিয়ে আসেন ।

এদিকে, অভিযুক্ত রাজেশ পুলিশের কাছে দাবি করে, সে স্ত্রীকে বিক্রি করেনি কখনও, সে হার্টের অসুখের চিকিৎসার জন্য স্ত্রীকে ৬০,০০০ টাকার বিনিময়ে বন্ধক রেখেছিল সেই বৃদ্ধ লোকের কাছে । শুক্রবার সুরেশকে জুভেনাইল কোর্টে তোলার পর হোমে পাঠানো হয়েছে ।

Leave a Reply

Your email address will not be published.