পিটিয়ে হত্যা

স্ত্রীর পরকীয়া সম্পর্কে জেনে স্ত্রীর প্রেমিককে পিটিয়ে হত্যা করলেন তার স্বামী আমিনুল ইসলাম । আমিনুল ইসলামকে গ্রেফতার করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (CID) ।

গত বুধবার রোজ ২৭ অক্টোবর মালিবাগের অপরাধ তদন্ত বিভাগ (CID) এর কার্যালয়ে এই তথ্য এক সংবাদ সম্মেলনের মাধ্যমে জানান ।

সংবাদ সম্মেলনে পুলিশ ছুপার বলেন

প্রায় ৮ বছর ধরে মমতাজ বেগম এর বিয়ে হয়ে রংপুর জেলার পীরগঞ্জ উপজেলার সেকান্দার গ্রামে বসবাস করছেন তার নিজ বাড়িতে । মমতাজ বেগমের স্বামী মো আমিনুল ইসলাম । তাদের সংসারে রয়েছে ৭ বছর বয়সের এক ফুটফুটে কন্যা সন্তান । স্বামী আমিনুল ইসলাম পল্লী বিদ্যুৎ এর গাছ কাটার কাজ করেন । তার পাশ পাশি সে একটি অতি রিকশা ও চালায় । তাই তাকে ভোট সকালে বাড়ি থেকে বাহির হতে হয় এবং মাঝে মাঝে গভীর রাতে বাড়িতে আসতে হয় । এই সুযোগে পীরগঞ্জ সরকারি হাই স্কুলের সামনে অবস্থিত ইলেকট্রিসিটি এর দোকানি আনোয়ারের সাথে মমতাজের পরকীয়ার সম্পর্ক হয়ে যায় । এরই ধারাাহিকতায় ১২ অক্টোবর আনুমানিক রাত ৯.৪৫ এর পরে আনোয়ার দোকান বন্ধ করে আমিনুলের বাড়িতে যায় । তারা পর তারা অবৈধ শারিরীক সম্পর্কে লিপ্ত হয় । এক পর্যায়ে আমিনুল সেই দিন জলদি বাড়ি কোলে এসে এবং আমিনুল তার স্ত্রীর সাথে পারভেজকে দেখে অকথ্য ভাষায় গালাগালির একপর্যায়ে লাঠি দিয়ে পারভেজকে মাথায় আঘাত করে গুরুতর রক্তাক্ত জখম করে।

আরও পড়ুন

সেই ভাইরাল মেয়ের কাশবনের ভিডিও লিংক

৬ মাসের প্রেমে একাধিকবার শারীরিক সম্পর্ক

আর থাকছে না ফেসবুক নামে কোনো সামাজিক যোগাযোগ মাধ্যম

গ্রেপ্তারকৃত আমিনুল ইসলাম বলেন

আনোয়ার পারভেজকে রক্ষার্থে আমিনুলের স্ত্রী মমতাজ বেগম এগিয়ে গেলে তাকেও পিটিয়ে রক্তাক্ত জখম করে ফেলে । তার পর আশপাশের লোকজন তাদের প্রথমে পীরগঞ্জ হাসপাতালে ভর্তি করে । পরে শারীরিক অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিক‌্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করে । ১৩ অক্টোবর ভোরে পারভেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় । পরে আমিনুল ইসলাম ও অজ্ঞাতনামা আসামিদের বিরুদ্ধে মামলা হয় ।

ঘটনাটি এলাকায় বেশ চাঞ্চল্যের সৃষ্টি করে এবং বিভিন্ন প্রিন্ট, অনলাইন ও ইলেকট্রনিক মিডিয়ায় বেশ গুরুত্বের সাথে প্রচারিত হলে বিষয়টি সিআইডির নজরে আসে।

পীরগঞ্জ থানার ওসি বলেন

জিরানী এলাকা থেকে মামলার পলাতক আসামি মো. আমিনুল ইসলামকে মঙ্গলবার (২৬ অক্টোবর) গ্রেপ্তার করা হয় । প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তার কৃত আসামি হত্যার দায় স্বীকার করে । অনাকাঙ্খিত ও চাঞ্চল্যকর ঘটনার পলাতক আসামিকে চিহ্নিতপূর্বক গ্রেপ্তার করা হয়েছে বলে জানান ।

Leave a Reply

Your email address will not be published.