নির্বাচিত ইউপি সদস্য কে পিটিয়ে হত্যা করা হয়েছে । এই ঘটনাটি ঘটে গাইবান্ধার সদর লক্ষ্মীপুর ইউনিয়ন এর ১ নং ওয়ার্ডের নব নির্বাচিত ইউপি সদস্য কে পিটিয়ে হত্যা করা হয়েছে । ইউপি সদস্যের নাম ছিল রউফ উদ্দিন ।

১২ নভেম্বর রোজ শুক্রবার রাতে আনুমানিক রাত ১১ টায় লক্ষ্মীপুর ইউনিয়ন এর বাজার থেকে তার বাসায় আসার পথে গোবিন্দর পুর মসজিদ সংলগ্ন সড়কে এ ঘটনা ঘটে ।

মৃত ইউপি সদস্য আব্দুর রউফ উদ্দিন লক্ষ্মীপুর ইউনিয়নের গোবিন্দপুর এর মাগুরাকুটি গ্রামের এক জন স্থায়ী বাসিন্দা ছিলেন । আর তার বাবার নাম হচ্ছে মৃত ফজলুল হক । রউফ চৌধুরী লক্ষ্মীপুর স্কুল অ্যান্ড কলেজের একজন সিনিয়র শিক্ষক ছিলেন । এইবার সদ্য হয়ে গেলো ইউপি নির্বাচন । আর সেই নির্বাচনে ইউনিয়ন পরিষদ এর তিনি এক নম্বর ওয়ার্ডের সদস্য নির্বাচিত হয়েছিলেন ।

আরও পড়ুন

আমলকি এর রয়েছে নানা উপকারিতা

মেথি এর উপকারি দিক

ব্যবসায় প্রতি মাসে হবে ১ লক্ষ টাকা পর্যন্ত আয়

আমেরিকার প্রেসিডেন্ট জো বাইডেনের বেতন কত জানেন কি?

স্থানীয় সূত্রে মুতাবেক জানা যায় যে, লক্ষ্মীপুর বাজার থেকে রুহুল আমিন নামের এক ব্যক্তির সঙ্গে মোটরসাইকেলে বাড়ির উদ্দেশে রওনা দেয় রউফ। পথে ব্রিজের কাজ চলায় মোটরসাইকেল থেকে নেমে হেঁটে পার হওয়ার সময় অতর্কিতভাবে আরিফ নামে এক যুবক রউফের মাথায় লোহার রড দিয়ে এলোপাথাড়ি আঘাত করে পালিয়ে যায়। পরে সেখান থেকে উদ্ধার করে গাইবান্ধা সদর হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) আব্দুর রউফ মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, নিহতের লাশ সদর হাসপাতালে রাখা হয়েছে।

আরিফ নামে এক যুবক আব্দুর রউফকে পিটিয়ে হত্যা করেছে বলে জানতে পেয়েছি। পুলিশ ঘটনাটি তদন্ত করছে।

Leave a Reply

Your email address will not be published.