ছেলের মা হলেন পপি । তিনি জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রাপ্ত ঢালিউডের ব্যাপক জনপ্রিয় চিত্র নায়িকা সাদিকা পারভিন পপি । গত বৃহস্পতিবার (২৮ অক্টোবর) রাজধানীর একটি প্রাইভেট হাসপাতালে অপারেশনের মাধ্যমে ছেলে সন্তানের মা হন তিনি । যদিও ডাক্তারের দেওয়া নির্ধারিত সময়ের তারিখ ছিল আগামী নভেম্বর মাসের ৫ তারিখের পরে । ডক্টর বলেছিল পপির মেয়ে সন্তানের মা হবেন কিন্তু তার ছেলে সন্তান হয়েছে । এবং তাকে দেওয়া সময়ের আগেই ভূমিষ্ঠ হয়েছে তার সন্তান ।

বর্তমানে মা-ছেলে দুজনই সুস্থ আছেন বলে জানায় তিনি । এমন অনেক গুঞ্জন চলছে চলচ্চিত্র অঙ্গনে । কিন্তু এখনও বিষয়টি নিয়ে এই অভিনেত্রীর নিজের পক্ষ থেকে কিছুই জানানো হয়নি ।

পপির নির্মাণাধীন এক সিনেমার পরিচালক বলেন

আমিও জানতে পেরেছি যে তিনি মা হয়েছেন । বর্তমানে মা-ছেলে দুজনই ভালো আছেন এবং সুস্থ আছেন । ডাক্তারের দেওয়া নির্ধারিত তারিখের আগেই সন্তান জন্ম দিয়েছেন তিনি এইটাও আমি জানি । এর আগেও, তিনিই সবাই কে জানিয়ে ছিলেন যে সাত মাসের অন্তঃসত্ত্বা হয়েছেন পপি! সবার চোখের আড়ালে থাকলেও তার সঙ্গে যোগাযোগ ছিল পপির ।

আরও পড়ুন

শাবিপ্রবির দুই শিক্ষার্থী নিয়োগ পেলেন ফেসবুকে

পুরুষের টাক পড়ার কারণ ও করণীয়

এত সুবিধা, তবু কমছে টেলিফোন গ্রাহক

রংমিস্ত্রীর প্রেমে পড়ে গেলেন সারিকা সাবরিন

ঢালিউডের বিখ্যাত নন্দিত এই নায়িকা অসংখ্য সিনেমার মাধ্যমে দর্শক হৃদয়ে জায়গা করে নিয়েছেন চিরদিনের জন্য । তিনি একাধিক বার জয় করেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার । দীর্ঘদিন ধরেই মিডিয়ায় আড়ালে আড়ালে রয়েছেন পপি । তার আড়ালে থাকার কারণ হিসেবে তিনি জানান যে, তিনি বিয়ে করে সংসার নিয়ে ব্যস্ত সময় পার করছেন তার কারণেই সে মিডিয়ায় নজরে আসেননি ।

শুধু সংসার নিয়েই ব্যাস্ত নয় তার পাশাপাশি তিনি তার ব্যবসায়ীর স্বামীর কারণেই সিনেমা ছেড়েছেন তিনি । তাকে আর কখনও অভিনয়ে দেখা যাবে না , এমন খবরও প্রচার হয়েছে ঢালিউডে এমন একটি খবরও শুনা যাচ্ছে ।

Leave a Reply

Your email address will not be published.